নেত্রকোনায় স্বামীকে পিটিয়ে গৃহবধূকে তুলে নিয়ে গণধ’র্ষণ

0

নেত্রকোনা প্রতিনিধি:

আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়ে গণধ’র্ষণের শি’কার হয়েছেন এক গৃহবধূ। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে নেত্রকোনা সদর উপজেলার মদনপুর ইউনিয়নের পশ্চিম মদনপুর গ্রামে।

স্থানীয় সূত্র ও নির্যা’তিত গৃহবধূর স্বামী জানান, ময়মনসিংহের গৌরীপুর উপজেলার কান্দার গ্রামের জনৈক ব্যক্তি স্ত্রীকে নিয়ে বৃহস্পতিবার নেত্রকোনা সদর উপজেলার পশ্চিম মদনপুর গ্রামে আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসেন।

বৃহস্পতিবার গভীর রাতে পশ্চিম মদনপুর গ্রামের মৃত ফুলু মেম্বারের ছেলে সাব্বির হোসেন (২০), আবুল মিয়ার ছেলে আকাশ মিয়া (১৮), মঞ্জিল মিয়ার ছেলে জিপন মিয়া (২০), মিরাজ আলীর ছেলে ফরিদ মিয়া (১৯), আবদুস সালামের ছেলে সালমান (১৮), আনহর আলীর ছেলে আসাদুল হক (২০), জামাল মিয়ার ছেলে জহিরুল ইসলামসহ (২০) ৮-১০ জন যুবক ওই বাড়িতে হাম’লা চালায়।

এ সময় স্বামীকে বেধড়ক পিটিয়ে আহত করে গৃহবধূকে তুলে নিয়ে গ্রামের একটি জঙ্গলে পালাক্রমে ধ’র্ষণ করে তারা। শুক্রবার সকালে গুরুতর অবস্থায় গৃহবধূকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন স্বজনেরা।

খবর পেয়ে গণধ’র্ষণে জড়িত সালমান, আকাশ ও রফিকুল ইসলামকে আটক করেছে পুলিশ। সেই সঙ্গে শনিবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুহাম্মদ ফখরুজ্জামান জুয়েল।

নেত্রকোনা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম খান বলেন, গৃহবধূকে গণধ’র্ষণের ঘটনায় জড়িত ৩ জনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে।

ঘরে ঢুকে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধ’র্ষণ

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার সাতবসু গ্রামে ঘরে ঢুকে ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে ধ’র্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় দায়ের করা মামলার আসামি মুসা কারিগরকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। ঢাকার সাভার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মুসা কারিগর কালিগঞ্জের ভাড়াশিমলা ইউনিয়নের হোসেন কারিগরের ছেলে।

এ বিষয়ে কালিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, গত ১৩ সেপ্টেম্বর দুপুরে মুসা কারিগর সাতবসু গ্রামের সাইফুল ইসলামের বাড়িতে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে ঘরে ঢুকে ওই স্কুলছাত্রীকে মুখে গামছা পেঁচিয়ে ধ’র্ষণ করে।

পরদিন ১৪ সেপ্টেম্বর কালিগঞ্জ থানায় ওই স্কুলছাত্রীর চাচা শরিফুল ইসলাম বাদী হয়ে মামলা করেন। মামলার পর মুসা কারিগর ঢাকায় পালিয়ে যায়।

ওসি আরও জানান, প্রযুক্তির সহায়তায় শুক্রবার সাভার ব্যাংক কলোনি এলাকার জনৈক আবুল কালামের ভাড়া বাড়ি থেকে আটক করে মুসাকে কালিগঞ্জ থানায় নিয়ে আসা হয়েছে। তাকে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে।

শেয়ার করুন !
  • 33
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply