বাচ্চা মেয়েটিকে চুমু খাচ্ছে বিশাল পাইথন, ভিডিও ভাইরাল

0

আন্তর্জাতিক ডেস্ক:

মানুষের সঙ্গে প্রাণীর সখ্য বহুদিনের। তবে সাপের সঙ্গে মানুষের সখ্যতার চেয়ে ভয়ের সম্পর্কটাই বেশি। সাপ দেখলে অনেকে তা মেরে ফেলতে চাইলেও ছোট্ট একটা মেয়ের সঙ্গে বিশাল পাইথনের ‘বন্ধুত্বের’ একটি ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

স্বাচ্ছন্দ্যে হলুদ রঙের বিশাল পাইথনের সঙ্গে খেলতে দেখা যাচ্ছে মেয়েটিকে। মেয়েটির সম্পূর্ণ মুখে পাইথন তার মুখ দিয়ে আদর করছে। প্রিয় বন্ধুর মতো আদর করে মেয়েটির কপালে চুমু দিচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি নিয়ে ব্যাপক আলোচনা চলছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, দেখতে বিশাল একটি হলুদ রঙের পাইথন। তার কাছেই বসে আছে ছোট্ট মেয়েটি। দুজনে খেলা করছে। খেলতে খেলতেই সাপটি তার মুখ এগিয়ে নিয়ে যায় শিশুটির মুখের দিকে। মুখ এগিয়ে নিয়ে শিশুটির কপালে চুমু খায়।

তবে বিশাল পাইথন ‘বন্ধুর’ জন্য একটু ভয় হচ্ছে না শিশুটির। দুজনে খেলায় মত্ত। সাবলীলভাবে পাইথনের সঙ্গে খেলছে সে। খেলতে খেলতে হাসছে। বিষয়টি যে তার কাছে বেশ স্বাভাবিক ও মজার তার অঙ্গভঙ্গি দেখে তা স্পষ্ট বোঝা যাচ্ছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ভিডিওটি পোস্ট করা হয় পার্লি পপস নামের একটি আইডি থেকে। পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়। গত ১২ সেপ্টেম্বর পোস্ট হওয়া ভিডিওটি ইতোমধ্যে এক কোটি ১৯ লাখ বার দেখা হয়েছে। সমানে শেয়ার ও লাইক হচ্ছে।

ফাঁদ পেতে বাঘ ধরলেন মুয়াজ্জিন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একটি মেছো বাঘ ধরা পড়েছে। রোববার ভোরে উপজেলার ভাড়াউড়া চা বাগানে স্থানীয় মসজিদের মুয়াজ্জিন মো. রজব আলীর (৫৫) পাতানো জালে আটকা পড়ে মেছো বাঘটি।

স্থানীয়রা জানান, ভাড়াউড়া চা বাগান এলাকায় বেশ কিছুদিন ধরে গৃহপালিত হাঁস-মুরগি নিখোঁজ হচ্ছিল। এ কারণে শনিবার দিবাগত রাতে মুয়াজ্জিন রজব আলী তার বাড়িতে জাল দিয়ে একটি ফাঁদ পাতেন। রোববার ভোরে সেই ফাঁদে একটি মেছো বাঘ আটকা পড়ে।

সকালে আটক মেছো বাঘটি স্থানীয়দের সহায়তায় বন বিভাগের কাছে হস্তান্তর করা হয়।

শেয়ার করুন !
  • 14
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply