রেড অ্যালার্ট জারি করে ২ ধ’র্ষককে পাকড়াও করলো পুলিশ

0

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাট সদর উপজেলায় ৫ম শ্রেণির এক ছাত্রীকে ধ’র্ষণ ও মোড়েলগঞ্জ উপজেলায় এক গৃহবধূকে ধ’র্ষণচেষ্টার ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার সকালে তাদেরকে আদালতে পাঠালে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। বাগেরহাট মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহতাব উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রোববার বিকেলে সদর উপজেলার রনবিজয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রী নোনাডাঙ্গা গ্রামে এক মেয়ে গৃহশিক্ষকের কাছে প্রাইভেট পড়তে যায়। এ সময় গৃহশিক্ষক বাড়িতে না থাকার সুযোগে তার ভাই অনিক শেখ (২২) শিশুটিকে ধ’র্ষণ করে। শিশুটি বাড়ি ফিরে ধ’র্ষণের বিষয়টি মাকে জানায়।

পরে শিশুটির মা ধ’র্ষক অনিক শেখকে আসামি করে বাগেরহাট মডেল থানায় মামলা করেন। এরপরই ধ’র্ষককে গ্রেপ্তারে অভিযান শুরু করে পুলিশ। গ্রেপ্তার এড়াতে ঢাকায় পালিয়ে যাওয়ার চেষ্টা করে ধ’র্ষক অনিক শেখ।

রোববার রাতে ঢাকাগামী একটি বাসে ওঠে ধ’র্ষক। ঢাকাগামী ওই বাসের নাম ও আসন নাম্বার জানতে পেরে ধ’র্ষককে ধরতে রেড অ্যালার্ট জারি করা হয়। সেই সঙ্গে মাদারীপুরের চরজানাজাত নৌপুলিশ ফাঁড়ির সহযোগিতা চাওয়া হয়।

এরপর ঢাকাগামী ওই বাস চরজানাজাত ফেরিঘাটে পৌঁছালে ধ’র্ষক অনিক শেখকে গ্রেপ্তার করে নৌপুলিশ ফাঁড়ির সদস্যরা। পরে ধ’র্ষক অনিক শেখকে রাতেই মাদারীপুর থেকে বাগেরহাটে নিয়ে আসা হয়। সোমবার সকালে তাকে আদালতে পাঠালে বিচারক কারাগারে পাঠান।

অপরদিকে, মোড়েলগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, রোববার বিকেলে মোরেলগঞ্জ উপজেলার মধ্য-বরিশাল গ্রামের মাঠে গরু আনতে গেলে এক গৃহবধূকে ধ’র্ষণের চেষ্টা চালায় মজিবুল হক বয়াতি (৪৫) নামে এক ব্যক্তি।

এ ঘটনায় গৃহবধূর স্বামী মোড়েলগঞ্জ থানায় মামলা করলে রোববার রাতে উপজেলার সন্ন্যাসী লঞ্চঘাট বাজার থেকে মজিবুল হক বয়াতিকে গ্রেপ্তার করে পুলিশ। সকালে তাকে আদালতে পাঠালে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

শেয়ার করুন !
  • 33
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply