ট্রাকস্ট্যান্ডের কর্মচারী হারুনের বাসায় মিললো ২ কোটি টাকা

0

সময় এখন ডেস্ক:

রাজধানীর পুরান ঢাকার নারিন্দায় গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সহ-সভাপতি এনামুলের বন্ধু হারুন অর রশিদের বাসায় অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। সেখানেও একটা ভল্টের সন্ধান পাওয়া গেছে। ওই বাসা থেকেও নগদ ২ কোটি উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বন্ধুর বাসাতে তৃতীয় অভিযান পরিচালনা করেছে র‌্যাব।

তৃতীয় অভিযানের বিষয়ে র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল শাফিউল্লাহ বুলবুল বলেন, নারিন্দার শরৎগুপ্ত রোডের ২২/১ নম্বর বাড়িতে অভিযান চালায়। ভবনের ২য় তলায় থাকতেন আওয়ামী লীগ নেতা এনামুল হকের বন্ধু হারুন অর রশিদ। গোপনা সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি সেখানেও একটি ভল্ট আছে। ভল্টে অ’বৈধ টাকা রাখা আছে।

তিনি বলেন, হারুনের বাসায় প্রবেশ করে আমরা দেখতে পাই, খাট ও ওয়ারড্রবের মাঝামাঝি একটি সিন্দুক আছে। সেখান থেকে প্রায় ২ কোটি টাকা উদ্ধার করা হয়েছে।

এ সময় এনামুলের বন্ধু হারুন বাসায় ছিলেন না। সে স্থানীয় ট্রাকস্ট্যান্ডের কর্মচারী।

এনামুলের বন্ধু হারুনের স্ত্রী জানান, এ অর্থের বিষয়ে তারা কিছুই জানেন না। কয়েকদিন টাকাগুলো বাসায় রেখে যান এনামুল।

র‌্যাব অধিনায়ক বলেন, ৩টি অভিযানে মোট ৫ কোটি ৫ লাখ টাকা জব্দ করা হয়েছে। জব্দ টাকাগুলো অ’বৈধ ক্যাসিনোর সঙ্গে সম্পৃক্ত, ধারণা করছেন তিনি।

আ’লীগ নেতা এনামুলের কর্মচারী কালামের বাসায় ২ কোটি টাকা:

রাজধানীর পুরান ঢাকার নারিন্দায় গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সহ-সভাপতি এনামুলের কর্মচারী আবুল কালামের বাসায় অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। সেখানেও একটা ভল্টের সন্ধান পাওয়া গেছে।

ভল্টে ১ হাজার টাকার অসংখ্য বান্ডিল পেয়েছে। তাতে প্রায় ২ কোটি টাকা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাজধানীর নারিন্দায় আবুল কালাম আজাদের বাসায় এ অভিযান চালানো হয়।

র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল শাফিউল্লাহ বুলবুল বলেন, আমাদের কাছে গোয়েন্দা তথ্য ছিল, কয়েক দিন আগে এখানকার ইংলিশ রোডে ৫টি ভল্ট বানানোর অর্ডার দেন এনামুল হক ও রূপন ভূঁইয়া। সেই সূত্রে জানতে পারি তাদের বাসায় ৩টা ভল্ট আছে।

তিনি বলেন, আমাদের কাছে আরও তথ্য ছিল, এনামুল হক ওরফে এনু ও রূপন ভূঁইয়া ক্যাসিনোর শেয়ার হোল্ডার। ক্যাসিনোর লাভের টাকা তারা বাসায় নিয়ে রাখতেন। নগদ টাকা রাখলে অনেক জায়গার প্রয়োজন হয় তাই তারা টাকা দিয়ে স্বর্ণ কিনে রাখতেন।

শেয়ার করুন !
  • 84
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply