মোহামেডান-লোকমানের ক্যাসিনোর টাকা অস্ট্রেলিয়ার ২টি ব্যাংকে

0

স্পোর্টস ডেস্ক:

মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ডিরেক্টর ইনচার্জ ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক লোকমান হোসেন ভূঁইয়াও ক্যাসিনো থেকে কোটি কোটি টাকা উপার্জন করেছেন।

আজ বৃহস্পতিবার প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সংবাদ সম্মেলন করে এ তথ্য নিশ্চিত করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ।

দেশের অন্যতম শীর্ষস্থানীয় ও ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন- মোহামেডান স্পোর্টিং ক্লাবের কক্ষ ক্যাসিনোর জন্য ভাড়া দেওয়ায় লোকমান হোসেন ভূঁইয়াকে গ্রেপ্তার দেখানো হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

র‌্যাব অধিনায়ক আশিক বিল্লাহ আরও বলেন, মোহামেডান ক্লাবের অ’বৈধ ক্যাসিনো ভাড়া দিয়ে কোটি কোটি টাকা উপার্জন করেছেন লোকমান। তার এই টাকাগুলো অস্ট্রেলিয়ার ২টি ব্যাংক- কমনওয়েলথ ও এএনজেড ব্যাংকে রাখা আছে।

লোকমানের বরাত দিয়ে র‍্যাবের এই কর্মকর্তা বলেন, অস্ট্রেলিয়ার ওই ২টি ব্যাংকে তার ৪১ কোটি টাকা রয়েছে। তার ছেলের অস্ট্রেলিয়া পড়ার সুবাদে তিনি মাঝে মাঝেই অস্ট্রেলিয়ায় যান।

র‍্যাব-২-এর সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) কাউন্সিলর এ কে এম মমিনুল হক ওরফে সাঈদকে দৈনিক ৭০ হাজার টাকায় ক্লাবের কক্ষ ভাড়া দিয়েছিলেন লোকমান। মোহামেডান স্পোর্টিং ক্লাবের পরিচালনা কমিটি একটি রেজ্যুলেশনের ভিত্তিতে কক্ষ ভাড়া দেয়।

এ ঘটনায় ক্লাবটির পরিচালনা কমিটির ভেতরে এবং বাইরে আর কারও সংশ্লিষ্টতা আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

সাঈদ আরামবাগ ক্রীড়া সংঘের সভাপতি। তিনি বাংলাদেশ হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক। তিনি ক্যাসিনো-বাণিজ্যে জড়িত। তার বিরুদ্ধে চাঁদাবাজি, টেন্ডারবাজিসহ বিভিন্ন অভিযোগ আছে।

এর আগে গতকাল বুধবার রাত ৯টার দিকে তেজগাঁওয়ের মনিপুরী পাড়ার বাসা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার বাড়িতে অননুমোদিত ৫ বোতল বিদেশি মদ পাওয়া গেছে বলে জানিয়েছে র‍্যাব।

তবে ক্যাসিনো কেলেঙ্কারির জন্যই তাকে আটক করা হয়। পরে আজ সকালে লোকমান হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব-২ এর কার্যালয়ে নেওয়া হয়।

শেয়ার করুন !
  • 379
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!