ক্যারিবিয়ান আসরেও উজ্জ্বল সাকিব

0

স্পোর্টস ডেস্ক:

ব্যস্ত সময় পার করছেন বাংলাদেশ জাতীয় দলের প্রাণ ভোমরা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। দেশের মাটিতে তিন জাতির টি২০ আসরের পর ইউনিসেফের অনুষ্ঠান, সেখান থেকে উড়ে গেলেন সিপিএল (ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ) আসরে। গিয়ে নিজের অপরিহার্যতা প্রমাণ করলেন।

তবে এজন্য একদম সময় নিলেন না। রয়েসয়ে চলেন না তিনি। মাত্র ১ দিন আগেই নেমেছেন ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে। দল না জিতলেও জাদু দেখালেন তিনি। শুরুটা হয়েছে মনের মতই।

ইনিংসের প্রথম ওভারে বার্বাডোজ ট্রাইডেন্টসের হয়ে বোলিংয়ে আসেন। ৬টি বলের সবকটি ডট দিয়েছেন (মেডেন)। ৪ ওভারে ১৪ রান দিয়ে ১ উইকেট পেয়েছেন বিশ্বসেরা দুর্দান্ত এই অলরাউন্ডার। ব্যাটিংয়ে নেমে ২৫ বলে ৩৮ রান করলেও সেন্ট কিটসের কাছে ১ রানে হেরে যেতে হয়েছে।

বার্বাডোজের কেনসিংটন ওভালে ছিল খেলা। সেন্ট কিটস টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। ৭ উইকেট হারিয়ে ১৪৯ রান তোলে তারা। সামারাহ দলীয় সর্বোচ্চ ৫৩ রান করেন।

১৫০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে সাকিবের বার্বাডোজ ১৪৮ রানের অলআউট হয় ইনিংসের শেষ বলে। সাকিবের ইনিংসটি সাজানো ছিল ৩টি চার ও ১টি ছক্কার সৌজন্যে। সাকিব কার্লোস ব্রাফেটের উইকেটটি নেন। যিনি বোলিংয়ে গিয়ে ৩ উইকেট নিয়েছেন।

পয়েন্ট টেবিলে বার্বাডোজের পরিস্থিতি জটিল। ৮ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে ৬টি দলের মধ্যে তাদের অবস্থান ৫ম। বার্বাডোজের আরও ২টি ম্যাচ রয়েছে। ৩য় ও ৪র্থ স্থানে থাকা দলের পয়েন্ট যথাক্রমে ৯ ও ৭। ফলে শেষ ৪-এর আশা রয়েছে সাকিবদের।

সাকিব আবারও খেলতে নামছেন আগামীকাল ভোর ৪টায়। এবার প্রতিপক্ষ সেন্ট লুসিয়া। স্টার স্পোর্টসে ২ এ খেলাটি সম্প্রচার করা হবে।

সাকিব তার বিখ্যাত ‘৭৫’ নম্বর জার্সি পড়ে খেলছেন। এর আগে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের দলটি টুইটারের সাকিবের ছবি দিয়ে পোস্ট দিয়ে লিখেছে, ‘রেডি টু রাম্বল। সাকিব আল হাসান আবারও কেনসিংটন ওভালে খেলার জন্য ফিরে এসেছে।’

শেয়ার করুন !
  • 149
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply