ছোট ছিলাম তাই ইমোশনালি বিয়ে করে ফেলেছি: অপু বিশ্বাস

0

বিনোদন ডেস্ক:

কোথায় সিনেমার ওপর ডক্টরেট করা যায়- প্রতিবেদকের এই প্রশ্নের জবাবে হাসতে হাসতে প্রায় গড়িয়ে পড়লেন অপু বিশ্বাস। তারপর সামলে উঠে উত্তর দিলেন, ‘আমাদের এক পরিচিত আর্টিস্টের কাছে গেলে।’

লুকিয়ে বিয়ে করাটা কী ভুল সিদ্ধান্ত ছিলো? এবার অপু উত্তর দিলেন, ‘ছোট ছিলাম তো। ইমোশনালি করে ফেলেছিলাম।’

চমকে উঠে প্রতিবেদক জানতে চান- বিয়ের সময় বয়স তখন কত ছিল? অপুর জবাব, ‘তখন আমার ১৭ বছর বয়স ছিলো। ওই ডিসিশানটাকে আর রংও বলিনা পজেটিভও বলি না’- অপুর উত্তর।

এভাবেই একের পর এক প্রশ্নের উত্তর দিয়ে গেলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। সম্প্রতি তিনি এসেছিলেন জাগো এফএম-এর একটি অনুষ্ঠানে। টিকটক নামের এই অনুষ্ঠানে মজার মজার সব প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি।

এখানে নিজের ফিটনেসের রহস্যও জানিয়েছেন অপু। অপু বলেন, ‘ট্রাই করছি।’ জানালেন এখন তার ওজন ৭২ কেজি। অপু জীবনে কখনো ঠ’কেছেন কী না জানতে চাওয়া হলে তিনি জানালেন, জীবনে একবারই ঠ’কেছেন অপু।

বগুড়ার দই নাকি অপু বিশ্বাস কোনটা বেশি ফেমাস? জানতে চাওয়া হলে অপু বিশ্বাস বলেন, ‘আমার কাছে মনে হয় বগুড়ার দই বেশি জনপ্রিয়। কারণ এটার কোনো দু’র্নাম নেই।’

এছাড়াও অপু বিশ্বাস এক প্রশ্নের উত্তরে জানালেন জীবনে ভালো থাকতে ৩টি জিনিস ভীষণ প্রয়োজন। এগুলো হলো, মানসিকভাবে নিজেকে সবসময় শ’ক্ত রাখা, পরিবার আর নিজের কনফিডেন্স।

বাজারে পেঁয়াজের দাম কতো? অপু বললেন, ‘আমি সকালে আমার ছেলের জন্য পেঁয়াজ কিনেছি। ১০০ টাকা কেজি।’ শাকিবের সঙ্গে বিয়ে করার সময় কী ধর্ম পরিবর্তন করতে হয়েছিলো? অপু জানালেন, ‘পরিবর্তন করতে হয়নি। কিন্তু তাদের ধর্মটাকে সম্মান করতে হয়েছিলো।’

তানভীর তারেকের উপস্থাপনায় সেলিব্রেটিদের সাক্ষাৎকার নিয়ে জাগো এফএম-এর ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান ‘টিকটক’। ২০১৮ সালের মে মাসে শুরু হয় অনুষ্ঠানটি। প্রতি মঙ্গলবার দুপুরে অনুষ্ঠানটি শোনা যায় জাগো এফএম ৯৪.৪ এ।

শেয়ার করুন !
  • 131
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply