বরিশালে যুবককে মলমূত্রের পানি খাওয়ানোর ঘটনায় গ্রেপ্তার ৩

0

বরিশাল প্রতিনিধি:

বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়নের টুমচর গ্রামে এক যুবককে পেছনে হাত বেঁ’ধে নির্ম’মভাবে নির্যা’তন করে জোরপূ’র্বক মলমূত্রের পানি পান করানোর ঘটনায় মামলা হয়েছে। গত মঙ্গলবার নির্যা’তিতের বাবা মহিউদ্দিন ব্যাপারীর দায়ের করা ওই মামলায় প্রধান অভিযুক্তসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসা’বাদ শেষে পুলিশ আজ বুধবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগা’রে প্রেরণ করেছে। এ মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম।

গত সোমবার রাতে আলোচিত ওই ভিডিও ক্লিপটি ফেসবুকে ভাইরাল হয়। এতে দেখা যায়, আজমের হাত পেছন থেকে বাঁধা অবস্থায় কয়েকজন ব্যক্তি তার বুকের ওপর পা রেখে নির্যা’তন চালাচ্ছে। এর এক পর্যায়ে আজমের বুকে পা রাখা অবস্থাতেই কয়েকজন মিলে চেপে ধরে তাকে জোরপূ’র্বক বদনায় থাকা মলমূত্রের পানি পান করাচ্ছেন তারা। এ সময় ওই যুবক নিজেকে রক্ষার জন্য ধ’স্তাধস্তি করলেও হাত বাঁধা থাকায় শেষ রক্ষা হয়নি তার।

নির্যা’তিত ওই যুবকের নাম আজম ব্যাপারী (২৫)। তিনি হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়নের টুমচর গ্রামের বাসিন্দা মহিউদ্দিন ব্যাপারী ছেলে।

গত ৩০ সেপ্টেম্বর সংঘটিত এই ঘটনার ওই ভিডিও ক্লিপ ফেসবুকে ভাইরাল হওয়ার পর তৎ’পরতা শুরু করে পুলিশ।

এ ঘটনার ৮দিন পর নির্যা’তিতের বাবা মহিউদ্দিন ব্যাপারী বাদী হয়ে গত মঙ্গলবার ১০ জনের নাম উল্লেখ এবং অ’জ্ঞাতনামা ২-৩ জনকে আসামী করে হিজলা থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় আজমকে হ’ত্যার উদ্দেশ্যে অ’পহরন, নির্যা’তন, চাঁদা দাবি এবং মানহা’নির অভিযোগ করা হয়।

পুলিশ ওই দিনই অভিযান চালিয়ে প্রধান অভিযুক্ত টুমচর গ্রামের মাহবুব সিকদার এবং তার ২ সহযোগী আব্দুর রশিদ মাতুব্বর ও কবির হোসেন সরদারকে গ্রেপ্তার করে।

দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগা’রে প্রেরন করা হয়। এ মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে পুলিশ সুপার জানিয়েছেন।

শেয়ার করুন !
  • 5.7K
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!