স্বজন হারানোর সুবিধা নিয়ে প্রধানমন্ত্রী হয়েছেন শেখ হাসিনা- রিজভীর দাবি

0

সময় এখন ডেস্ক:

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায়ই তার নিজের স্বজন হারানোর কথা বলে কাঁদেন। স্বজন হারানোর সুবিধা ব্যবহার করে হিসেবে তিনি কয়েকবার প্রধানমন্ত্রী হয়েছেন।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, আপনজনকে হারিয়ে আপনি যেমন ব্য’থাতুর হন, অন্যদিকে আপনার শো’ষণ-পী’ড়নে বাংলাদেশের হাজার হাজার পরিবার আজ সর্ব’স্বান্ত, স্বজন’হীন-গৃহহীন। তারা নীরবে-নিভৃতে কাঁদেন, কিন্তু তাদের কান্না তো টেলিভিশনে দেখানো হয় না।

শুক্রবার নয়াপল্টনে জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের বিক্ষো’ভ মিছিল শেষে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

ভারতের সঙ্গে চুক্তি ও বুয়েটের ছাত্র আবরার ফাহাদকে হ’ত্যার প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপারসন কারাব’ন্দি খালেদা জিয়ার মুক্তির দাবিতে এ কর্মসূচির আয়োজন করা হয়।

খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে রিজভী বলেন, দেশের সর্বস্তরের মানুষের অ’ব্যাহত দাবি সত্ত্বেও শারীরিকভাবে গুরুতর অসুস্থ জনপ্রিয় দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্তি দিচ্ছেন না প্রধানমন্ত্রী। সরকার কারাগা’রে তাকে হ’ত্যার নীলনকশা বাস্তবায়নে জোরালো তৎপরতা চালাচ্ছে।

তিনি আরও বলেন, এখন আওয়ামী লীগের নেতারা প্রকাশ্য জনসমাবেশে বুক ফুলিয়ে ঘোষণা করছেন- বেগম খালেদা জিয়াকে আমৃ’ত্যু কারাগা’রে বন্দি রাখা হবে। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন- ‘বেগম খালেদা জিয়াকে বাকি জীবন কারাগা’রেই কাটাতে হবে।’ তার কথায় প্রমাণ হয়, দেশে আইন-আদালত, বিচার-আচার কিছুই নেই।

বিএনপির এ নেতা বলেন, চারদিক থেকে পতনের আওয়াজ শুনে হিতাহিত জ্ঞান’শূন্য হয়ে পড়েছে বর্তমান অ’বৈধ সরকার। দেশের মানুষের দুঃসাহসী আন্দোলনের ভয়ে তাদের অন্ত’রাত্মায় ভূমিকম্পন সৃষ্টি হয়েছে। দেশনেত্রীকে রাজনীতি এবং নির্বাচন থেকে দূরে সরিয়ে রেখে একতরফাভাবে নির্বাচন করার পর এখন তাদের ভ’য়ের মাত্রা আরও বেড়ে গেছে।

জামায়াতকে ৩ তালাক দিয়ে রাস্তায় নামুন- বিএনপিকে জাফরুল্লাহ

‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বুয়েট ছাত্র আবরার ফাহাদ হ’ত্যাকারীদের ফাঁ’সি দাবি’ নিয়ে আয়োজিত মানববন্ধনে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, জামায়াত জোটে থাকলে কোনো আন্দোলন হবে না।

এই যে আমীর খসরু, এটা আপনাদেরই দায়িত্ব। সব বিভে’দ একটু ভুলে গিয়ে জামায়াতকে ৩ তালাক দিয়ে রাস্তায় নামুন। বাংলাদেশ আপনাদের সঙ্গে আছে। বাংলাদেশে গণতন্ত্রের মুক্তি আসবে এবং খালেদা জিয়া মুক্ত হবেন।

শেয়ার করুন !
  • 1.2K
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply