একটা বুলেট শেখ হাসিনাকে টার্গেট করে রেখেছে: শামীম ওসমান

0

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি এ কে এম শামীম ওসমান বলেছেন, একটা বুলেট টার্গেট করেছে। যার টার্গেট হচ্ছে শেখ হাসিনা। স্বাধীনতা বিরো’ধী গোষ্ঠী দীর্ঘদিন ধরেই তাকে টার্গেট করে রেখেছে। তাদের একমাত্র লক্ষ্য হলো শেখ হাসিনাকে হ’ত্যা করা। কেন? দোষ কি এই মহিলার?

তিনি বলেন, আজকে ভারত আমাদের পেছনে পড়ে যাচ্ছে। নেপাল, ভূটান তো পেছনে পড়েই আছে। জিডিপি ৮-এর উপরে আমরা যাচ্ছি। জাতির পিতার স্বপ্ন উনি বাস্তবায়ন করে চলেছেন এটাই তার একমাত্র অপরাধ।

বৃহস্পতিবার সরকারি তোলারাম বিশ্ববিদ্যালয় কলেজ প্রাঙ্গণে নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শামীম ওসমান এ সব কথা বলেন।

তিনি বলেন, দেশে যে পরিমাণ স্বাধীনতা বিরো’ধী শক্তি বসে আছে তারা ক্ষমতায় আসতে পারলে প্রথম রাতেই সারা দেশে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ কিংবা স্বাধীনতার পক্ষের কমপক্ষে ২ লাখ মানুষকে হ’ত্যা করবে।

শামীম ওসমান বলেন, বেস্ট স্টুডেন্ট হচ্ছে যারা বুয়েট, মেডিকেল কলেজের মতো শিক্ষা প্রতিষ্ঠানে সুযোগ পায়। এই বুয়েটে কয়েকদিন আগে আবরারকে খু’ন করা হল। যে মা’রা গেছে তার বাবা-মা বুঝেছেন তাদের কত দুঃখ। আমার দুঃখটা দুই জায়গায়। একটা হচ্ছে ছেলেটা মা’রা গেছে সেই জন্য দুঃখ। দ্বিতীয় দুঃখ হচ্ছে ওই ছেলেকে যারা মা’রল ২০ জনের মতো নাম এসেছে তারাও তো বুয়েটের স্টুডেন্ট।

শামীম ওসমান বলেন, এই মুহূর্তে আমার মোবাইল খুললে মিনিমাম ৩৮টা হ’ত্যাকাণ্ডের ঘটনা আপনাদের দিতে পারব। সারা বাংলাদেশের বলব না শুধু ঢাকা বিশ্ববিদ্যালয়ে যে সব হ’ত্যা হয়েছিল সেগুলোর বিচার আমরা পাইনি। কিন্তু এখন যে অপরাধ করেছে তাদেরই বিচার হচ্ছে।

তিনি আরও বলেন, ঘটনার এজাহার হওয়ার আগেই ১০ জন ছেলেকে গ্রেপ্তার করেছে। কারণ তাদের গ্রেপ্তার করার নির্দেশ জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা দিয়েছেন। কিন্তু সেটাকে ইস্যু বানিয়েও আন্দোলন করার চেষ্টা কেন, প্রশ্ন রাখেন তিনি।

শেয়ার করুন !
  • 839
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply