তোমরা খেলে যাও, আমি বিষয়টি দেখছি: প্রধানমন্ত্রী

0

স্পোর্টস ডেস্ক:

বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও ক্রিকেটারদের মাঝে চলমান সংকটে ক্ষু’ব্ধ হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবুও তিনি বিষয়টা দেখার আশ্বাস দিয়েছেন।

এরই পরিপ্রেক্ষিতে গতকাল (মঙ্গলবার) গণভবনে ডেকে ওয়ানডে অধিনায়ক ‘মাশরাফি বিন মুর্তজাকে পদক্ষেপ নিতে বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’ এমন খবরে বিব্রত হয়েছেন মাশরাফি বিন মুর্তজা। একাধিক সূত্রে এ তথ্য জানা গেছে।

বাংলাদেশের ক্রিকেটাররা ১১ দফা দাবিতে ক্রিকেটাররা তাদের সকল কার্যক্রম বন্ধের ঘোষণা দিয়েছেন। অপরদিকে এই ধর্মঘটকে ঘিরে ক্রিকেটে অস্থি’তিশীল পরিস্থিতি তৈরি করা ষড়-যন্ত্রের অংশ হিসেবে মনে করছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এমন আশ’ঙ্কার কথা বলেছেন গতকাল সংবাদ সম্মেলনে।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, এই ঘটনার পর মঙ্গলবার বিকেলে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ডাকা হয় মাশরাফিকে। মাশরাফির কাছ থেকে ক্রিকেটের বর্তমান অবস্থার কথা জানেন প্রধানমন্ত্রী। এরপর তিনি নিজেই বিষয়টি সমাধানের দায়িত্ব নিয়ে বলেন, ‘তোমরা খেলে যাও, আমি বিষয়টি দেখছি।’

দাবি মেনে নিতে আমরা প্রস্তুত, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে পর পাপন

ক্রিকেটারদের ১১ দফা দাবি মেনে নিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রস্তত বলে জানিয়েছেন বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন। চলমান স’ঙ্কট সমাধানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠকের পর বিষয়টি জানান তিনি।

বুধবার দুপুরে গণভবনে সমস্যা সমাধানের জন্য পাপনকে দিক নির্দেশনা দেন শেখ হাসিনা। এ সময় উপস্থিত ছিলেন যু্ব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিবের সাথে তামিম ইকবাল, মুশফিকুরর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদসহ মিরপুরে জড়ো হন প্রায় ৫০ জন জাতীয় পর্যায়ের ক্রিকেটার।

এদিকে বুধবার গণভবন থেকে বের হয়ে সাংবাদিকদের পাপন বলেন, ক্রিকেটারদের সব দাবি মেনে নিতে প্রস্তুত আমরা।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার দরজা ক্রিকেটারদের জন্য সব সময় খোলা রয়েছে।

পাপন আরও বলেন, আগে দাবি না জানিয়ে ক্রিকেটারদের ধর্মঘটে বিস্ময় প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী।

শেয়ার করুন !
  • 825
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!