ক্রিকেটারদের ১১ দফার সাথে সহমত জানালেন বিএনপি নেতা আসিফ

0

স্পোর্টস ডেস্ক:

বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) জাতীয় দলের ক্রিকেটারা যে ১১ দফা দাবি দিয়েছেন তার পক্ষে সহমত জানিয়েছেন কণ্ঠশিল্পী ও বিএনপির সাবেক কেন্দ্রীয় কার্যনির্বাহি কমিটির সদস্য আসিফ আকবর।

জাতীয় দল এবং দলের বাইরে থাকা ক্রিকেটাররা বেতন-ভাতা বৃদ্ধি, চুক্তিভুক্ত ক্রিকেটারের সংখ্যা বৃদ্ধি, প্র্যাকটিসের সুযোগ-সুবিধা বাড়ানো, দেশি কোচিং স্টাফদের বেতন-ভাতা বৃদ্ধিসহ ১১ দফা দাবি পেশ করেন। এসব দাবি মানা না হলে সব ধরনের ক্রিকেট থেকে বির’ত থাকারও ঘোষণা দিয়েছেন ক্রিকেটাররা।

সাকিব, তামিম, মাহমুদ উল্লাহ, মুশফিকদের এসব দাবির সঙ্গে একাত্মতা ঘোষণা করেছেন বিএনপি নেতা ও গায়ক আসিফ আকবর।

আসিফ আকবর বলেন, প্লেয়ার, কোচিং ষ্টাফ, গ্রাউন্ড স্টাফ, স্কোরার, আম্পায়ার, ফিজিওরা সব সময় জেলা ক্রীড়া সংস্থা এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অ’ব্যবস্থাপনার শিকা’র।

একজন ক্রিকেটপ্রেমি হিসেবে আমি আমাদের খেলোয়াড়দের দাবির সঙ্গে সম্পূর্ণ একমত। ক্রিকেটারদের দাবিগুলো নিজের ভক্তদের সঙ্গে শেয়ারও করেছেন আসিফ।

তোমরা খেলে যাও, আমি বিষয়টি দেখছি: প্রধানমন্ত্রী

বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও ক্রিকেটারদের মাঝে চলমান সংকটে ক্ষু’ব্ধ হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবুও তিনি বিষয়টা দেখার আশ্বাস দিয়েছেন।

এরই পরিপ্রেক্ষিতে গতকাল (মঙ্গলবার) গণভবনে ডেকে ওয়ানডে অধিনায়ক ‘মাশরাফি বিন মুর্তজাকে পদক্ষেপ নিতে বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’ এমন খবরে বিব্রত হয়েছেন মাশরাফি বিন মুর্তজা। একাধিক সূত্রে এ তথ্য জানা গেছে।

বাংলাদেশের ক্রিকেটাররা ১১ দফা দাবিতে ক্রিকেটাররা তাদের সকল কার্যক্রম বন্ধের ঘোষণা দিয়েছেন। অপরদিকে এই ধর্মঘটকে ঘিরে ক্রিকেটে অস্থি’তিশীল পরিস্থিতি তৈরি করা ষড়-যন্ত্রের অংশ হিসেবে মনে করছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এমন আশ’ঙ্কার কথা বলেছেন গতকাল সংবাদ সম্মেলনে।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, এই ঘটনার পর মঙ্গলবার বিকেলে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ডাকা হয় মাশরাফিকে। মাশরাফির কাছ থেকে ক্রিকেটের বর্তমান অবস্থার কথা জানেন প্রধানমন্ত্রী। এরপর তিনি নিজেই বিষয়টি সমাধানের দায়িত্ব নিয়ে বলেন, ‘তোমরা খেলে যাও, আমি বিষয়টি দেখছি।’

শেয়ার করুন !
  • 216
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply