স্বামী বিদেশ, স্বপ্নেই তাকে ভালোবেসে প্রেগনেন্ট হলেন স্ত্রী!

0

আন্তর্জাতিক ডেস্ক:

কাজের সূত্রে ৭ মাস ধরে স্বামী ভিন রাজ্যে ছিলেন। পুজোয় বাড়ি ফিরে শুনলেন, স্ত্রী ৩ মাসের গর্ভবতী! এমনটা কী করে হল? সহজ সরল উত্তরে স্ত্রী জানালেন, ‘স্বপ্নে তোমাকে দেখে, তোমায় ভালবেসে আমি গর্ভবতী হয়ে পড়েছি!’ খবর জি নিউজের।

এ যেন রূপকথার গল্পকেও হার মানাবে! রূপকথার গল্পে মন্ত্রপূত ফল খেয়ে গর্ভবতী হয়ে পড়ার মতো একুশ শতকে স্বপ্নে স্বামীকে ভালবেসে যুবতীর গর্ভবতী হয়ে পড়ার ব্যাখ্যায় রীতিমত হতবাক বনে গিয়েছেন তার স্বামী, শ্বশুর বাড়ির লোকজন আর এলাকাবাসী!

চমকে দেওয়ার মতো এই ঘটনাটি ঘটেছে ভারতে বিহারের ভাগলপুরে।

ভারতীয় গণমাধ্যম জি নিউজের ওই প্রতিবেদনে বলা হয়েছে, ‘স্বপ্নে স্বামীকে ভালোবেসে’ স্ত্রীর গর্ভবতী হয়ে পড়ার ব্যাখ্যায় অবাক হয়েছেন স্বামী, এমনকি শ্বশুর বাড়ির লোকজন ও এলাকাবাসী।

ছেলের বউয়ের এমন কাণ্ডকারখানায় শ্বশুর বাড়ির লোকজন রেগে গেছেন। স্বামীর অনু’পস্থিতিতে স্ত্রী যে পর’কীয়ায় জড়িয়েছেন- এ কথা বুঝতে পেরেছেন পঞ্চায়েত সদস্যরাও।

এলাকায় বিষয়টি জানাজানি হতেই ছেলের বউকে বাবার বাড়ি পাঠিয়ে দেন তার শ্বশুর বাড়ির লোকজন। তবে ওই নারীর ননদ পুলিশে অভিযোগ দায়ের করে ডিএনএ পরীক্ষা করানোর দাবি জানিয়েছেন।

এদিকে ওই নারীর ভাই শ্বশুর বাড়ির লোকদের বিরু’দ্ধে যৌ’তুকের দাবি করার অভিযোগে পাল্টা মামলার হুম’কি দিয়েছেন।

এ নিয়ে পড়া প্রতিবেশিদের সাথে কথা বলেন শ্বশুর বাড়ির লোকজন। তাদের মাঝে কারো সাথে বাড়ির বউয়ের যোগাযোগ বা কথাবার্তা হয় কি না। কিন্তু কোনো আলামতই পাননি তারা। এমনকি এলাকার এক তরুণকে এ নিয়ে সন্দেহ করা হলেও তার বাড়ির লোকজন জানায়, তাদের ছেলে দীর্ঘদিন অ’সুস্থ হয়ে শয্যাশায়ী। কারো সাথে তার যোগাযোগের সুযোগ নাই।

এরপর ওই গর্ভবতী নারীর ফোনের কললিস্ট ঘেঁটে দেখা গেছে, এক ব্যক্তির নম্বর থেকে ঘন ঘন ফোন আসতো। আর এজন্য স্বামী ও শ্বশুর বাড়ির লোকদের দাবি, এই ব্যক্তির সঙ্গেই পর’কীয়ায় জড়িয়ে গর্ভবতী হয়ে পড়েছেন বাড়ির বউ।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!