পরকীয়ার ঘটনা টের পেয়ে ইমামের লি’ঙ্গ কর্তন করলেন স্ত্রী

0

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় অন্য নারীর সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক রয়েছে এমন ঘটনা টের পেয়ে স্বামীর লি’ঙ্গ ক’র্তন করেছেন স্ত্রী।

সোমবার (৪ নভেম্বর) সকালে উপজেলার ফতেহপুর ইউনিয়নের নৈকাহন এলাকায় এ ঘটনা ঘটে। ভিক্টিম স্বামীর নাম আমজাদ হোসেন। তার স্ত্রীর নাম সোনিয়া। ইমাম আমজাদ উপজেলার রউফ মিয়ার ছেলে।

ঘটনার পর গুরুতর আহত অবস্থায় স্বামী ইমাম আমজাদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত আমজাদ আড়াইহাজার বাজারের একটি মাদ্রাসার শিক্ষক এবং মসজিদের ইমাম বলে স্থানীয়রা জানান।

জানা যায়, আমজাদ অন্য নারীর সাথে পরকীয়া করেন বলে ধারণা করেছিলেন স্ত্রী সোনিয়া। কিন্তু প্রথমদিকে বিষয়টি আমলে নেননি। এক পর্যায়ে তিনি নজরদারি করতে থাকেন।

সোমবার আমজাদ হোসেন দুপুরে বাসায় ভাত খেতে আসেন। তিনি গোসল করতে বাথরুমে ঢুকলে সোনিয়া তার মোবাইল চেক করেন। এক পর্যায়ে তার কললিস্টে একটি নাম্বার চোখে পড়ে। তিনি সেই নাম্বারে কল ব্যাক করলে সেখানে এক নারীর কণ্ঠ শুনতে পান। যাতে পরকীয়ার ধারণাটি সত্য বলে মনে হয় তার কাছে।

ভাত খাওয়ার পর স্বামী আমজাদ বিছানায় বিশ্রাম করছিলেন, তখন হাত-পা টিপে দেয়ার কথা বলেন। সোনিয়া সে সময় ব্লেড দিয়ে তার লি’ঙ্গ কে’টে দেন। তখন তার চিৎকারে আশপাশের মানুষ এগিয়ে এসে তাকে এই অবস্থায় দেখতে পান। দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাবিব ইসমাইল ভূইয়া জানান, সোমবার র’ক্তাক্ত অবস্থায় ইমাম আমজাদ হোসেনকে আমাদের কাছে আনা হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য আমরা দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করি।

আড়াইহাজার থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। এই ঘটনার পর অভিযুক্ত স্ত্রী সোনিয়া পালিয়ে যায়। তাদের সংসারে ৩টি সন্তান আছে বলে জানা গেছে।

শেয়ার করুন !
  • 260
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply