আবারও ওয়ার্কার্স পার্টির নেতৃত্বে বহাল মেনন ও বাদশা

0

সময় এখন ডেস্ক:

বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি পদে রাশেদ খান মেনন ও সাধারণ সম্পাদক পদে ফজলে হোসেন বাদশা আবারও ৫ বছরের জন্য নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার বিকাল ৪টায় রাজধানীর কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটে দলটির দশম কংগ্রেস শেষে সংবাদ সম্মেলনে নবনির্বাচিত সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এ কথা জানান।

সংবাদ সম্মেলনে স্বাগত বক্তব্য দেন ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সদস্যরা।

৯ম কংগ্রেসে ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটি ৭৫ সদস্যবিশিষ্ট ছিল। কিন্তু এবার আরও ৬ জনকে নতুন যুক্ত করে ৮১ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কমিটি করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানান নবনির্বাচিত সাধারণ সম্পাদক।

ভয়কে জয় না করলে সামনে এগোনো যায় না: প্রধানমন্ত্রী

৩ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ভারতকে ৭ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। রোববার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ভারতের দেয়া ১৪৮ রানের চ্যালেঞ্জ স্বাচ্ছন্দ্যে উতরে যান টাইগাররা।

টিম ইন্ডিয়ার বিপক্ষে বাংলাদেশের এ জয় নিয়ে এরই মধ্যে কথা বলেছেন দেশের ক্রীড়াব্যক্তিত্ব ও সেলিব্রেটিরা। ব্যতিক্রম নন বাংলাদেশের ক্রীড়ানুরাগী প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। তিনি বলেন, ভয়কে জয় ছাড়া সামনে এগোনো যায় না।

সোমবার মন্ত্রিসভার বৈঠকে ভারতকে হারানোয় অধিনায়ক মাহমুদউল্লাহদের প্রশংসা করে তিনি এ কথা বলেন।

এদিন সকাল ১০টায় শেখ হাসিনার সভাপতিত্বে তার কার্যালয়ে এ বৈঠক শুরু হয়। শুরুতেই তথ্য ও যোগাযোগ খাতে বিশেষ অবদানের জন্য ‘বেস্ট সিটিজেন এনগেজমেন্ট প্রজেক্ট’ পুরস্কারসহ ৩টি ক্রেস্ট প্রধানমন্ত্রীর হাতে তুলে দেন প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

স্বাভাবিকভাবেই সভায় ভারত-বাংলাদেশ ম্যাচ প্রসঙ্গ ওঠে। এ বিষয়ে প্রধানমন্ত্রী বলেন, শুরুটা আমাদের ভালোই হলো। প্রথমবার প্রথম টি-টোয়েন্টিতে ভারতের বিপক্ষে জিতলাম। ৩ বিভাগেই টাইগাররা ভালো করেছে। ভারতের মতো দলকে ১৪৮ রানে আটকে দেয়াটা দারুণ ব্যাপার ছিল।

প্রসঙ্গত, রবিবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে স্বাগতিকদের দেয়া ১৪৯ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ৩ বল বাকি থাকতে ৭ উইকেট হাতে রেখে জয় পায় বাংলাদেশ।

দলের পক্ষে মুশফিকুর রহিম ৪৩ বলে ৮টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৬০ রান করে অপরাজিত থাকেন। ৭ বলে ১৫ করে অপরাজিত থাকেন রিয়াদ। ৩৯ করেন সৌম্য। ২৬ রান আসে সৌম্যর ব্যাট থেকে। ভারতীয় বোলারদের মধ্যে খলিল আহমেদ ১টি, দীপক চাহার ১টি ও চাহাল ১টি করে উইকেট নেন।

শেয়ার করুন !
  • 74
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply