প্রেম নেই, বিয়ের তো প্রশ্নই ওঠে না- ভক্তদের নিশ্চিত করলেন জয়া

0

বিনোদন ডেস্ক:

মুক্তি প্রতীক্ষিত সিনেমার প্রচারণা ও নতুন সিনেমার শ্যুটিং নিয়ে কলকাতায় ব্যস্ত সময় পার করছেন নন্দিত অভিনয়শিল্পী জয়া আহসান। এরই মধ্যে হঠাৎ করে টাইমস অব ইন্ডিয়ার খবর, প্রেম করছেন জয়া ও আগামী বছর বিয়ে! এমন খবর সহসাই হৃদয় ভেঙে দেয় কোটি কোটি ভক্তের।

সবার মনে প্রশ্ন জাগে, তাহলে কি তার একাকী জীবনের অবসান ঘটছে জয়ার? কে সেই ভাগ্যবান? গতকাল মঙ্গলবার সন্ধ্যায় দেশের একটি শীর্ষ দৈনিকের সঙ্গে কথা বলার সময় প্রেম করছেন এবং আগামী বছর বিয়ে— এমন খবরের সত্যতা সরাসরি উড়িয়ে দিলেন তিনি।

ডিভোর্সের পর অনেক বছর ধরে নিজের মতো করেই পথ চলছেন জয়া। কাজ নিয়ে নিজেকে ব্যস্ত রেখেছেন। এরই মধ্যে কয়েক দফা তাকে ঘিরে প্রেমের গুঞ্জনও শোনা গেছে। তবে কখনোই এসবের সত্যতা মেলেনি। জয়াও বরাবরই এসব এড়িয়ে গেছেন। নিত্যনতুন সিনেমার কাজের খবর দিয়ে নিজেকে আলোচনায় রেখেছেন তিনি।

কিন্তু রবিবার ছবির প্রচারণায় ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে আড্ডায় মেতেছিলেন প্রসেনজিৎ ও জয়া। সাক্ষাৎকারে কলকাতার এক তারকার বরাত দিয়ে জানতে চাওয়া হয়, জয়া নাকি বাংলাদেশের একজনের সঙ্গে প্রেম করছেন এবং আগামী বছর বিয়ে করবেন? এমন প্রশ্নের উত্তরে জয়া বলেন, ‘ওহ্! আমার সম্পর্কে এত কিছু কে বললেন?’

এরপর প্রশ্ন রাখা হয়, তাহলে কি সংবাদটি গুজব? জয়া নাকি বলেন, ‘না। আমি প্রেম করছি। যার সঙ্গে সম্পর্কে জড়িয়েছি, তিনি বাংলাদেশের। ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ নন। কিন্তু বিয়ের দিনক্ষণ এখনো ঠিক হয়নি।’

সারা দিন শ্যুটিংয়ে ব্যস্ত থাকলেও সন্ধ্যায় কথা হয় জয়ার সঙ্গে। জানালেন, আমার বিশেষ বন্ধু আছে। কিন্তু সেটা কখনোই প্রেমঘটিত কিছু না। অনেক দিন ধরে টাইমস অব ইন্ডিয়া থেকে আমাকে প্রশ্ন করেছিল প্রেম ও ভালোবাসার সম্পর্ক নিয়ে। আমি কিন্তু তাদের বলেছি, আমার স্পেশাল বন্ধু আছে। খুবই ভালো বন্ধু আছে। কিন্তু এটা কখনোই প্রেম কিংবা ভালোবাসা নয়। আর বিয়ের তো প্রশ্নই ওঠে না।

জয়া বলেন, আমি এমনভাবে কাজ করি, দুই দেশ মিলিয়ে— আমার হাতে এমন অ’খণ্ড সময় নেই যে কারও সঙ্গে প্রেম করব। আমার মতো এত ব্যস্ত একজন মানুষের সঙ্গে কে–ইবা প্রেম করবে বলেন! প্রেম করতে গেলে সময় দিতে হয়, আমি তো সেই সময় দিতে পারব না। আমার সেই সময় কোথায়। আমার সব প্রেম আপাতত কাজের সঙ্গে।

তবে কখনো যদি প্রেমের সম্পর্কে জড়ান কিংবা বিয়ের সিদ্ধান্ত নেন, তা অবশ্যই সবাইকে জানাবেন বললেন জয়া। তার মতে, এটা (প্রেম এবং বিয়ে) নিয়ে লুকোচুরি করার কিছুই নেই। জয়া বলেন, প্রেম করি, বিয়ে করি- সেটা কেন বলব না? গোপন করার তো কিছুই দেখছি না। এসব গোপনও থাকে না। আমি যথেষ্ট ম্যাচিউরড একজন মানুষ। জীবনের এমন সিদ্ধান্ত নিলে তা অবশ্যই সবাইকে জানাব।

জয়ার মতে, টাইমস অব ইন্ডিয়া সাক্ষাৎকার নিতে গেলে প্রায়ই তার প্রেমের সম্পর্ক নিয়ে জিজ্ঞেস করে। বলেন- দুই দেশে যেহেতু কাজ করছি, তাই ওখানেও ভক্তদের মধ্যে আমাকে নিয়ে আগ্রহ আছে। সে কারণে ব্যক্তিগত বিষয়ে তারা জানতে চায়। সে কারণে এভাবে উদ্ধৃতি দিয়ে প্রেম ও বিয়ের খবরটি প্রকাশ করেছে, যা মোটেও এমনটা নয়।

কিন্তু আগামী বছর বিয়ের কথা যে বলা হলো? এমন প্রশ্নে জয়া বলেন, প্রেমই যেখানে নেই, সেখানে বিয়ের তো প্রশ্নই আসে না।

ভারতের দক্ষিণ কলকাতায় কৌশিক গাঙ্গুলির অর্ধাঙ্গিনী ছবির শুটিং করছেন জয়া আহসান। এই ছবিতে জয়া ছাড়াও অভিনয় করছেন চূর্ণী গাঙ্গুলি, কৌশিক সেন প্রমুখ।

এদিকে সম্প্রতি সাফটা চুক্তির আওতায় বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনীত কণ্ঠ ছবিটি। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত এই ছবিতে জয়ার অভিনয় প্রশংসিত হয়।

শেয়ার করুন !
  • 699
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!