এবার চিকিৎসা সহযোগিতা পাচ্ছেন বিএনপির নজরুল ইসলাম খান

0

বিশেষ প্রতিবেদন:

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বেশ কিছুদিন ধরেই অসুস্থ। এখন টুকটাক রাজনৈতিক কর্মকাণ্ড করলেও বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছেন তিনি। এ মাসের শুরুতে এক সভায় গিয়ে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।

নিউজ পোর্টাল বাংলা ইনসাইডারের দেয়া তথ্য মতে, নজরুল ইসলাম খানের অসুস্থতার বিষয়টি প্রধানমন্ত্রীর নজরে এসেছে। প্রধানমন্ত্রী নজরুলের চিকিৎসার বিষয়ে খোঁজ-খবর নেওয়ার জন্য তার একজন ব্যক্তিগত কর্মকর্তাকে দায়িত্ব দিয়েছেন। প্রধানমন্ত্রী নিজেই এই চিকিৎসার ব্যয়ভার বহন করবেন বলে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করেছে।

গত ৫ নভেম্বর বিএনপির স্থায়ী কমিটির প্রয়াত সদস্য তরিকুল ইসলামের মৃ’ত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় গিয়ে অসুস্থ হয়ে পড়েন নজরুল ইসলাম। পরে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

প্রসঙ্গত, এর আগে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের চিকিৎসার দায়িত্ব নেয়ার আশ্বাস দিয়েছিলেন প্রধানমন্ত্রী। নির্বাচনের আগে গণভবনে আয়োজিত সংলাপ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী তাকে বলেছিলেন, দেশের বাইরে চিকিৎসা নেয়ার ক্ষেত্রে এবং চিকিৎসা খরচ সংক্রান্ত কোনো সমস্যা হলে যেন তাঁকে জানানো হয়।

‘বিএনপি সামাজিক যোগাযোগ মাধ্যমকে কাজে লাগিয়ে গুজব সৃষ্টি করছে’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি সামাজিক যোগাযোগ মাধ্যমকে কাজে লাগিয়ে গুজব সৃষ্টি করছে।

আজ বৃহস্পতিবার সকালে তিনি রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের ২১তম সম্মেলনের সংস্কৃতিবিষয়ক উপ-কমিটির সভা শেষে এ অভিযোগ করেন।

ওবায়দুল কাদের বলেন, তারা (বিএনপি) জানে জনগণের সমর্থন নেই বা নির্বাচনে জয়ী হয়ে ক্ষমতায় আসা সম্ভব নয়। এজন্য তারা এখন চক্রা’ন্তমূলক পথ বেছে নিয়েছে। তাদের এখন কাজই হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমকে ব্যবহার করে গুজব সৃষ্টি করা।

নতুন সড়ক পরিবহন আইন প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, আইন প্রয়োগে অ-হেতুক বাড়াবাড়ি করা হবে না। তাই যান চলাচলে বি’ঘ্ন ঘটানোর কোনো সুযোগ নেই।

এ সময় বৈঠকের মাধ্যমে বাস, ট্রাক ও পণ্য পরিবহন মালিক-শ্রমিক সমিতির নেতাদের সঙ্গে সমঝোতা হওয়ায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে ধন্যবাদ জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

শেয়ার করুন !
  • 602
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply