আওয়ামী লীগের আমলে জ’ঙ্গিদের কোনো ক্ষমা নেই: কাদের

0

যশোর প্রতিনিধি:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বহুল আলোচিত হলি আর্টিজান রেস্টুরেন্টে জ’ঙ্গি হাম’লার রায়ে আইনের শাসন ও স্বাধীন বিচার ব্যবস্থাপনার প্রতি জনগণের আস্থা আরও বাড়িয়ে দিয়েছে।

তিনি বলেন, এ মামলার রায় জঙ্গি’বাদের পৃষ্ঠপোষকদের জন্য অ’শনি সংকেত। জ’ঙ্গিবাদী তৎপরতা চালিয়ে এ ধরনের ঘটনা যারা ঘটায় তাদের আওয়ামী লীগ সরকারের আমলে ক্ষমা নেই এই রায়ে তার প্রমাণ করেছে।

বুধবার দুপুরে শহরের ঈদগাহ ময়দানে যশোর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এ সব কথা বলেন।

তিনি আরও বলেন, শুধু হলি আর্টিজানের ঘটনা নয়, আবরার হ’ত্যাকাণ্ড, ফেনীর নুসরাত হ’ত্যাকাণ্ডের বিচারও প্রমাণ করে বর্তমান সরকারের আমলে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পীযূষ কান্তি ভট্টাচার্য্য। উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সদস্য এস এম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা।

সম্মেলনে সভাপতি পদে শহিদুল ইসলাম মিলন ও সাধারণ সম্পাদক পদে শাহীন চাকলাদার পুনরায় মনোনীত হয়েছেন। বুধবার বিকালে সম্মেলনের ২য় অধিবেশনে আংশিক কমিটির ঘোষণা দেন প্রধান অতিথি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

কমিটির বাকি সদস্যরা হলেন- সহ সভাপতি আবদুল মজিদ, হায়দার গণি খান পলাশ, খয়রত হোসেন, আবদুল খালেক, মোহাম্মদ আলী রায়হান, গোলাম মোস্তফা। যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মনিরুল ইসলাম, আশরাফুল আলম লিটন, মীর জহুরুল হক।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন- আফজাল হোসেন, মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু। প্রচার সম্পাদক হয়েছেন মহিউদ্দিন। সদস্য করা হয়েছে- ইসমাত আরা সাদেক, স্বপন ভট্টাচার্য্য, কাজী নাবিল আহমেদ, সাইফুজ্জামান পিকুল, শেখ আফিল উদ্দিন, রণজিত কুমার রায়কে।

এই সম্মেলনের মধ্য দিয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম দ্বিতীয়বার ও শাহীন চাকলাদার ৩য় বার সাধারণ সম্পাদক মনোনীত হলেন।

শেয়ার করুন !
  • 439
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!