আওয়ামী লীগের সম্মেলনে ৫০ হাজার মানুষের খাবারের ব্যবস্থা

0

সময় এখন ডেস্ক:

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে ৫০ হাজার মানুষের জন্য খাবারের ব্যবস্থা করা হবে বলে জানিয়েছেন দলটির সম্মেলন প্রস্তুতির খাদ্য উপ-কমিটির আহ্বায়ক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

শনিবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সম্মেলন উপলক্ষে গঠিত খাদ্য উপ-কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়েছে বলে জানান তিনি।

খাদ্য উপ-কমিটির প্রস্তুতি সম্পর্কে মোফাজ্জল হোসেন চৌধুরী বলেন, আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন ব্যাপক জাঁকজমকভাবে অনুষ্ঠিত হবে। ত্রিবার্ষিক এ সম্মেলনে সারাদেশ থেকে আসা কাউন্সিলর, ডেলিগেটসহ ৫০ হাজার নেতাকর্মীর জন্য খাবারের ব্যবস্থা করা হবে।

আগামী ২০ ও ২১ ডিসেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন। ২০ ডিসেম্বর সম্মেলনের উদ্বোধন হবে। ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে কাউন্সিল অধিবেশন।

সম্মেলনে সভাপতিত্ব করবেন দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে সারাদেশ থেকে নেতাকর্মী এসে জড়ো হবেন সম্মেলস্থলে। এ নিয়ে ইতিমধ্যে ব্যাপক প্রস্তুতি শুরু করেছে দলটি।

বিএনপি বিলী’ন হবে, সেই স্থান নেবে জাপা: জি এম কাদের

দল হিসেবে বিএনপির বিলী’ন হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেন, বিএনপি এখন হতা’শাগ্রস্ত। তাদের বিলী’ন হওয়ার সম্ভাবনা রয়েছে।

শনিবার (৭ ডিসেম্বর) সকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সম্মেলনে জিএম কাদের এসব কথা বলেন।

দলকে শক্তিশালী করার আহ্বান জানিয়ে জাপা চেয়ারম্যান বলেন, জাতীয় পার্টি শক্তি অর্জন করে ২য় অবস্থানে যেতে চায়। সরকারের বিকল্প হিসেবে জাতীয় পার্টিকে প্রতিষ্ঠা করতে চাই। জাতীয় পার্টির অঙ্গ সংগঠনগুলো দুর্বল হলে মূল সংগঠন দুর্বল হয়ে যাবে। তাই অঙ্গ সংগঠনগুলোকেও শক্তিশালী করতে হবে।

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সম্মেলনে প্রকাশ্য ভোটে স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি হিসেবে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ও বেলাল হোসেন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন।

শেয়ার করুন !
  • 7.6K
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply