প্রবাসীর স্ত্রীর আপ’ত্তিকর ছবি ফেসবুকে শেয়ার, যুবক আটক

0

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুর সদর উপজেলার চর ব্রাহ্মাণদি এলাকার এক প্রবাসীর স্ত্রীর আপ’ত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে এক যুবককে আটক করেছে র‌্যাব-৮।

আটক নাসির ফরাজী (৩৫) পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ছাত্তার ফরাজীর ছেলে। মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাতে তাকে আটক করা হয়।

র‌্যাব জানায়, চর ব্রাহ্মাণদির এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরিচয় হয় নাসির ফরাজীর। পরিচয়ের সূত্রে কৌশলে গৃহবধূর কিছু একান্ত মুহূর্তের কিছু ছবি তার মোবাইল থেকে নাসিরের মোবাইলে নেন। এরপর ওই ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভ’য় দেখিয়ে বিভিন্ন সময় গৃহবধূকে অ’নৈতিক প্রস্তাব দেন নাসির।

এক পর্যায়ে সেই ছবি ফেসবুকে ভুয়া আইডি খুলে ছড়িয়ে দেন এবং গৃহবধূর প্রবাসী স্বামীকে পাঠান। এ অবস্থায় গৃহবধূর পরিবার আইনগত সহায়তা চেয়ে র‌্যাব-৮-এর মাদারীপুর ক্যাম্পে লিখিত দেয়।

এরপর র‌্যাব-৮-এর মাদারীপুর ক্যাম্পের বিশেষ আভিযানিক দল কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে নাসির ফরাজীকে আটক করে।

র‌্যাবের কোম্পানি কমান্ডার তাজুল ইসলাম বলেন, নাসিরের কাছ থেকে আপ’ত্তিকর ছবি সংবলিত মোবাইল ও মেমোরি কার্ড উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসা’বাদে বিষয়টি স্বীকার করেছে নাসির। তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

উৎপাদনের তারিখ মুছে বাসি মিষ্টি বিক্রি করে ফুলকলি

মিষ্টি ও কেকের উৎপাদনের তারিখ পরিবর্তন করে ‘টাটকা’ বলে চালিয়ে দিচ্ছে ‘ফুলকলি’। ভোক্তার সঙ্গে অভিনব এ প্র’তারণার অভিযোগে প্রতিষ্ঠানটিকে ৪০ হাজার টাকা জরি’মানা করা হয়েছে।

বুধবার বাড্ডা এলাকায় অভিযান পরিচালনা করে জরি’মানার অর্থ আদায় করে বাণিজ্য মন্ত্রণালয়ের মনিটরিং টিম। অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুল জব্বার মণ্ডল।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়, খাদ্য মন্ত্রণালয়, কৃষি মন্ত্রণালয়, শিল্প মন্ত্রণালয় ও সিটি কর্পোরেশনের প্রতিনিধিরা এ সময় ভোক্তা অধিদপ্তরকে সার্বিক সহযোগিতা করেন।

আব্দুল জব্বার মণ্ডল জানান, আগের দিনের বাসি মিষ্টি ও কেকের উৎপাদনের তারিখ পরিবর্তন করে সব মিষ্টি ও কেকের উৎপাদনের তারিখ ১১ ডিসেম্বর ২০১৯ লিখে দিয়েছে। তারা আগের দিনের কী পরিমাণ পণ্য এসেছে, কতগুলো বিক্রি করেছে, তার কোনো হিসাব দেখাতে পারেনি। প্রতিদিনই বাসি মিষ্টি ও কেকের উৎপাদনের তারিখ পরিবর্তন করে টাটকা বলে বিক্রি করে। আগের দিনের কোনো পণ্য তাদের আউটলেটে থাকে না।

অভিনব এমন প্র’তারণার অপরাধে বাড্ডার ফুলকলিকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

শেয়ার করুন !
  • 617
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!