বরিশালে প্রধান শিক্ষক ও চাচার ধ-র্ষণে অন্তঃসত্ত্বা ৪র্থ শ্রেণির ছাত্রী!

0

বরিশাল প্রতিনিধি:

বরিশাল শেবাচিম হাসপাতালে ৪র্থ শ্রেণির এক ছাত্রী (১২) প্রসববেদনায় কাত’রাচ্ছে। ১০ মাসের গর্ভবতী এ শিশুটি এ সপ্তহের মধ্যেই মা হতে যাচ্ছে। শিশুটির ভাষ্য অনুযায়ী- ২ ল’ম্পটের লালসার শি’কার সে।

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা শুক্রবার (১৩ ডিসেম্বর) দুপুরে হাসপাতালে গিয়ে শিশুটির খোঁজখবর নেন।

জানা যায়, বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ভোজমহল সরকারি প্রাথমিক সরকারি বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) বাবুল হোসেন এবং শিশুটির বাড়ির চাচা সম্পর্কের জুয়েলের লালসার শি’কার সে। তবে ধ-র্ষণ মামলায় জুয়েল বর্তমানে কারাগা’রে রয়েছে।

শিশুটি শেবাচিম হাসপাতালের ৩য় তলায় প্রসূতি বিভাগে রয়েছে। তার চিকিৎসায় ব্যয়সহ যাবতীয় দেখাশুনা করছে ‘ভোলা ব্লাড ডোনার্স ক্লাব’ নামক একটি সংগঠন।

এ সংগঠনের সদস্য কলেজছাত্র সুজন জানান, চিকিৎসকরা স্বাভাবিক প্রসব হওয়ার আশা ছেড়ে দিয়েছেন। তাকে সিজারিয়ান অপারেশন করতে হবে। এ নিয়ে শনিবার হাসপাতালের চিকিৎসকরা বোর্ড সভা করে সিজারিয়ান অপারেশনের বিষয়ে সিদ্ধান্ত নেবে।

প্রসূতি বিভাগের সেবিকা শাহনাজ পারভীন জানান, শিশুটির শ্বাসক’ষ্ট ও র’ক্তশুন্যতা প্র’কট। তাকে কয়েকবার রক্ত দিতে হয়েছে।

শিশুটির বক্তব্য অনুযায়ী, প্রায় ১ বছর আগে প্রধান শিক্ষক বাবুল হোসেন বিদ্যালয় ভবনের ৩য় তলায় লাইব্রেরির কক্ষে নিযে তাকে ধ-র্ষণ করেছে। এরপর প্রায়ই সহকারী শিক্ষিকা রেবা তাকে লাইব্রেরিতে ডেকে নেওয়ার পর প্রধান শিক্ষক ধ-র্ষণ করত। রেবা লাইব্রেরির বাইরে পাহারায় থাকত।

পরবর্তীতে একই বাড়ির চাচা সম্পর্কীয় জুয়েলও বাবা-মায়ের অনু-পস্থিতিতে শিশুটিকে ধ-র্ষণ করত। গর্ভের ৪ মাসের সময় তার শরীরের অবস্থার পরিবর্তন হলে মায়ের চাপের মুখে তার কাছে সবকিছু খুলে বলে। তখন প্রধান শিক্ষকের চাপের মুখে শুধুমাত্র জুয়েলকে আসামি করে মামলা দায়ের করেছে শিশুটির মা।

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম জানান, শুধুমাত্র জুয়েলকে আসামি করে মামলা করেছে শিশুটির মা। পরে তাকে গ্রেপ্তার করে কারাগা’রে পাঠানো হয়েছে। মামলায় জুয়েলের বিরু’দ্ধে অভিযোগপত্রও দেওয়া হয়েছে।

প্রধান শিক্ষকের নাম আসা প্রসঙ্গে ওসি বলেন, জুয়েল শিশুটির নিকটাত্মীয়। ঘটনাটি ভিন্নখাতে নিতে প্রধান শিক্ষকের নাম এখন এসেছে।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!