ন’গ্ন করে নারীর সঙ্গে ভিডিও করে ব্ল্যাকমেল, এমপির অ্যাম্বাসেডর গ্রেপ্তার

0

সাতক্ষীরা প্রতিনিধি:

পৃথক দু’টি ঘটনায় স্থানীয় দুই জনপ্রতিনিধিকে ন’গ্ন করে নারীসহ ভিডিও করে প্র’তারণার অভিযোগে সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবির অ্যাম্বাসেডর (আমার এমপি ডট কম) ও জয়যাত্রা টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি পরিচয়দানকারী আকাশ ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় আরো ৫ জনের বিরু’দ্ধে দু’টি মামলা হয়েছে। গ্রেপ্তারকৃত আকাশ ইসলাম সোমবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় সাতক্ষীরা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দোষ স্বীকার করে স্টেটমেন্ট দিয়েছেন।

এই মামলার অন্য আসামিরা হলেন- সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সদ্য বিলু’প্ত কমিটির সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সাদিক, যুবলীগ নেতা তুহিনুর রহমান তুহিন, মনিরুল ইসলাম মনি ও সম্প্রতি পুলিশের সঙ্গে ক্রসফায়ারে নিহ’ত দীপ।

আদালত সূত্রে জানা যায়, সাতক্ষীরা থানায় প’র্ণগ্রাফি আইনে দায়ের করা ২৮ নম্বর মামলার বাদী একজন জনপ্রতিনিধি। তিনি দায়েরকৃত মামলার এজাহারে বলেন, আসামিরা তাকে এমটি রুমে ঢুকিয়ে ন’গ্ন করে নারীসহ রেখে ভিডিও করে জোরপূ’র্বক টাকা আদায়ের চেষ্টা করে। এ মামলায় ৫ জনকে আসামি করা হয়েছে। অপর মামলার বাদীও একজন জনপ্রতিনিধি।

এ মামলার ঘটনায়ও একইভাবে ওই জনপ্রতিনিধিকে ন’গ্ন করে নারীর সাথে বসিয়ে ভিডিও করার অভিযোগ করা হয়েছে এবং ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভ’য় দেখিয়ে তার কাছে থেকে ৪ লাখ টাকা আদায় করা হয়েছে।

এ মামলার আসামি আকাশ ইসলাম ও সাদিকুর রহমান সাদিক। এর মধ্যে আকাশ ইসলাম আদালতে দোষ স্বীকার করে স্টেটমেন্ট দিয়েছেন।

এ ব্যাপারে সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) ইলতুৎমিশ জানান, গ্রেপ্তার আসামি আকাশ ইসলামের কাছ থেকে বেশকিছু প’র্ণগ্রাফিক কনটেন্ট উদ্ধার করা হয়েছে।

তারা দীর্ঘদিন ধরে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, সরকারি কর্মকর্তা-কর্মচারি, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণির মানুষকে প্র’তারণার মাধ্যমে ভিডিও ধারণ করে টাকা আদায় করে আসছিলো। আকাশ ইসলাম আদালতে দোষ স্বীকার করে স্টেটমেন্ট দিয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন !
  • 147
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!