স্বামীর ১ লাখ ৭০ হাজার টাকা নিয়ে উধাও স্ত্রী!

0

যশোর প্রতিনিধি:

যশোর জেলার মণিরামপুর উপজেলার সর্বত্র স্বামীর ১ লাখ ৭০ হাজার টাকা নিয়ে স্ত্রীর পালিয়ে যাওয়ার ঘটনায় চারদিক তোলপাড়। স্ত্রী রিলী খাতুন (৩৬) এর পালিয়ে যাওয়ার অভিযোগ করেছেন তার স্বামী নাসির উদ্দিন। এ ঘটনায় থানায় অভিযোগও দিয়েছেন তিনি।

গত সোমবার (১৬ ডিসেম্বর) বিজয় দিবসের দিন ভোরে রিলি স্বামী নাসির উদ্দিনের বাড়ি থেকে পালিয়ে যান। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধ্যান না পেয়ে নাসির উদ্দিন তার স্ত্রী রিলী খাতুন, শাশুড়ী পাতা বেগম ও শ্যালক হিমেল হোসেনের বিরু’দ্ধে বুধবার ১৮ ডিসেম্বর থানায় অভিযোগ করেছেন।

নাসির উদ্দিন ইত্যা গ্রামের আব্দুল মজিদের ছেলে। তিনি পেশায় একজন মাংস ব্যবসায়ী। রিলী তার ২য় স্ত্রী।

নাসির উদ্দিন অভিযোগ করেন, ৫ বছর আগে একই উপজেলার মুড়াগাছা মদনপুর গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে রিলীকে ভালবেসে বিয়ে করেন তিনি। গত রোববার (১৫ ডিসেম্বর) তার দোকানে শুভ হালখাতা ছিল। ওই রাতে হালখাতায় আদায় হওয়া টাকার মধ্যে ১ লাখ ৭০ হাজার টাকা তিনি স্ত্রী রিলী খাতুনের কাছে গচ্ছিত রাখেন। পরের দিন সকালে তিনি ইত্যা বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে চলে যান। সেই সুযোগে হালখাতার টাকা নিয়ে পালিয়ে যান রিলী খাতুন।

তিনি অভিযোগ করেন, বিয়ের পর থেকে মেয়েকে বিভিন্নভাবে প্র’রোচনা দিয়ে আসছিলেন তার শ্বাশুড়ি পাতা বেগম। মায়ের কথা শুনে এর আগেও ২ বার ব্যবসার টাকা নিয়ে রিলী পালিয়েছিলেন।

নাসির বলেন, দুই ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও স্থানীয় রাজনৈতিক নেতাদের বিষয়টি জানিয়েছি। অনেক খোঁজাখুঁজি করে স্ত্রীর কোন সন্ধান না পেয়ে অবশেষে উপায় না দেখে বুধবার সকালে থানায় অভিযোগ করেছি।

কাশিমনগর ইউপি চেয়ারম্যান জিএম আহাদ আলী বলেন, বিষয়টি হরিহরনগর ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলামের সাথে আলোচনা করেছি। ওই নারীর সন্ধান পাওয়ার চেষ্টা চলছে।

মণিরামপুর থানার এসআই শ্যামল সরকার বলেন, অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন !
  • 50
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!