রাজাকাররা নুরুর ওপর হাম’লা করেছে- দাবী ইমরান সরকারের

0

সময় এখন ডেস্ক:

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরুর ওপর হাম’লাকারীদের এ সময়ের রাজাকার বলে আখ্যায়িত করেছেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার।

গতরাতে সাড়ে ৯টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক ফেসবুক স্ট্যাটাসে এ মন্তব্য করেন তিনি।

ফেসবুক স্ট্যাটাসে ইমরান এইচ সরকার লেখেন, ‘ডাকসু ভিপি নুর ও সাধারণ শিক্ষার্থী পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনসহ ছাত্রদের ওপর না’রকীয় সন্ত্রা’সী হাম’লাকারীদের চিনে রাখুন। হাম’লাকারী সন্ত্রা’সীদের ব্যানার যাই হোক না কেন এরাই এই সময়ের রাজাকার, আল বদর, আল-শামস।’

নুরুর ওপর হাম’লা প্রসঙ্গে যা বললেন ডাকসুর এজিএস ও ছাত্রলীগ নেতা সাদ্দাম

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদে (ডাকসু) কক্ষে ভিপি নুরুল হক নুরু ও তার সহযোগীদের ওপর হাম’লার ঘটনায় ছাত্রলীগের বিরু’দ্ধে সমালোচনার ঝড় বইছে।

এমন পরিস্থিতিতে মুখ খুলেছেন ছাত্রলীগ নেতা এবং ডাকসু এজিএস সাদ্দাম হোসেন। আজ সোমবার মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন করেছেন তিনি।

সংবাদ সম্মেলনে সাদ্দাম হোসেন বলেন, হাম’লার ঘটনায় ঢাবি ছাত্রলীগের সভাপতি সঞ্জিত চন্দ্র দাস কিংবা সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ ছাত্রলীগের কেউ জড়িত নয়। এটা ছিল নুরু ও মুক্তিযু’দ্ধ মঞ্চের মধ্যকার সং’ঘর্ষ। এতে ছাত্রলীগের কেউই জড়িত নয়। মিডিয়ায় বিষয়টি অতি-রঞ্জিত করা হচ্ছে।

গতকাল রোববার দুপুরে ডাকসু ভবনের মূল ফটক বন্ধ করে নুরু ও তার সহযোগীদের ওপর লাঠি, বাঁশ ও রড নিয়ে হাম’লা করা হয়। এছাড়া বাইরে থেকে ইট-পাটকেলও ছোঁড়া হয়। এতে অন্তত ১৪ জন আহত হয়েছেন। হামলার জন্য ছাত্রলীগ ও মুক্তিযু’দ্ধ মঞ্চকে দায়ী করেছেন ভিপি নুর। সাদ্দাম হোসেনসহ কয়েকজন ছাত্রলীগ নেতা সরাসরি এ হাম’লায় জড়িত বলেও অভিযোগ উঠছে।

এছাড়া মুক্তিযু’দ্ধ মঞ্চের নেতার্মীরা জানিয়েছেন, নুরু এবং তার অনুসারীরা ৬ রাউন্ড গুলি ছুঁড়েছে ওপর থেকে। এ কারণে তারাও নুরুদেরকে মা’রধর করেছেন।

শেয়ার করুন !
  • 130
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!