খাবারের বিরতি, সকাল থেকে আবার অনশনে বসবেন ছাত্রদলের বিবাহিত নেতারা

0

সময় এখন ডেস্ক:

কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটিতে পদব’ঞ্চিত হতে পারেন- এমন শং’কা থেকে অনশনে বসা ছাত্রদলের বিবাহিত নেতারা অনশনের মাঝে বিরতি দিয়েছেন। তবে বৃহস্পতিবার সকাল থেকে আবারও তারা অনশন শুরু করবেন। আর এই বিরতিকে অবিবাহিত ছাত্রদল নেতারা বলছেন- ডিনার ব্রেক!

আন্দোলনকারীদের একজন বিবাহিত ছাত্রদলের গত কমিটির স্কুলবিষয়ক সম্পাদক আরাফাত বিল্লাহ অনশনের বিরতি সম্পর্কে তথ্য জানিয়েছেন।

এর আগে বুধবার বেলা সাড়ে ১১টায় তারা নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় অনশনে বসেন। পরে রাত সাড়ে ৯টার দিকে অনশনে বিরতির সিদ্ধান্ত নেন তারা। ঘোষণা শুনে হাস্যরসের সৃষ্টি হয় ছাত্রদলের অবিবাহিতদের মাঝে। তারা ডিনার ব্রেক বলে এ নিয়ে মজা করেন।

আরাফাত বলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী এসেছিলেন আমাদের কাছে। তিনি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সঙ্গে ফোনে কথা বলেছেন। রুহুল কবির রিজভী আমাদের সঙ্গে আগামীকাল কথা বলতে চেয়েছেন। তাই আমরা অনশনে বিরতি দিয়েছি।

তিনি বলেন, বৃহস্পতিবার সকাল থেকে আবার আমাদের কর্মসূচি যথারীতি চলবে। দাবি পূরণ না হলে আমরা এ কর্মসূচি চালিয়ে যাব।

আন্দোলনকারীদের একজন বলেন, রাত ১০টার দিকে বিএনপি অফিসের ৩ তলায় আমাদের অবস্থান নেয়ার সিদ্ধান্ত ছিল। কিন্তু আতাউর রহমান ঢালী এসে আমাদের পার্টি অফিসে অবস্থান না করতে যুক্তি দেখান। তিনি মির্জা ফখরুল এবং রিজভীর সঙ্গে আমাদের বিষয়টি নিয়ে কড়া ভাষায় কথা বলেন। পরে রিজভী ভাই আমাদের সঙ্গে কথা বলতে রাজি হওয়ায় রাতে অনশন বিরতির সিদ্ধান্ত নিয়েছি।

শেখ রাসেলের জন্মদিনে বিশেষ বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ

শেখ রাসেলের ৫৬তম জন্মদিন উপলক্ষে আগামীকাল বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকাল ৯টায় ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে বিশেষ বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। সভাপতিত্ব করবেন ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির চেয়ারম্যান এ এফ এম ফখরুল ইসলাম মুন্সী।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী সংশ্লিষ্ট সকলকে অনুষ্ঠানে যথাসময়ে উপস্থিত থাকার বিনীত অনুরোধ জানিয়েছেন। আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

শেয়ার করুন !
  • 207
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!